শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিরাজদিখানে স্ত্রীর ধাক্কায় অন্ধ স্বামী নিহত

সিরাজদিখানে স্ত্রীর ধাক্কায় অন্ধ স্বামী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্ত্রীর ধাক্কায় পড়ে গিয়ে নিহত হয়েছেন স্বামী ইসমাইল খান মিলন (৫৩) নামে এক অন্ধ।

বৃহস্পতির সকাল ১০টার দিকে উপজেলার শেখরনগর ইউনিয়নের সিংগারডাক এলাকায় এ ‍দুর্ঘটনা ঘটে। মিলন সিংগারডাক গ্রামের দুলাল খানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত মিলন হোসেন প্রায় ১৫ বছর আগে স্ট্রোক করে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন। এরপর থেকেই স্ত্রী শিমু খানের (৪২) সাথে স্বামী মিলন হোসেনের মনোমালিন্য চলতে থাকে। কিছুদিন যাবৎ মিলনের স্ত্রী তার স্বামীর কাছ থেকে ডিভোর্স চাচ্ছেন। এ বিষয়ে একাধিকবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বসেও আপস-মীমাংসা না হওয়ায় তাদের বিরোধ চলে আসছে। আজ সকালে দুজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী শিমু খান মিলন হোসেনকে ধাক্কা দিলে মাটিতে পড়ে গিয়ে আহত হন তিনি । স্বজনরা ঢাকা মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যেই দৃষ্টিশক্তিহীন মিলন মারা যান । তাদের সংসারে প্রিয়া নামে ১৬ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

নিহত মিলনের চাচত বোন ঝুমুর বলেন, আমার ভাবির সাথে তার দেবর রুবেলের পরকিয়ার সম্পর্ক দীর্ঘদিন ধরে চলছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রায় ঝগড়াঝাটি হতো। আগামীকাল তার ডিভোর্সের ব্যাপারে উভয় পক্ষের লোক নিয়ে বসার কথা ছিল। আজ সকালে ভাবির সাথে এই বিষয় নিয়ে ঝগড়া বাধে রুবেলের সাথে। এর একপর্যায়ে শিমু খান ঝাড়ু দিয়ে রুবেলের হাতে আঘাত করেন। এ সময় মিলন ঝগড়া থামাতে এলে স্ত্রী শিমু খানের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ে সেখানেই মারা যান।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: নাছির উদ্দিন শেখ জানান, ঘটনার পর পরই আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। আজ সকালে দুজনের মধ্যেই ঝগড়া হয়েছে, তবে স্ত্রীর ধাক্কায় নাকি স্ট্রোক করে মারা গেছে, তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ বর্তমানে ঢাকা মিটফোর্ড হাসপাতালে রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments