মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগীতে বিপুল পরিমান গাঁজাসহ সামসুল হক(২৯), নামের এক মাদক কারকারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতার মাদক কারবারি সামসুল হক ঢাকার মুগদা থানার মানিক নগর ওয়াসা রোডের (বাসা নং-৫৬/১/(ক), (মৃত মাসুম মোল্লার বাড়ির ভাড়াটিয়া)। তার স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ভাজরা গ্রামের মৃত আঃ রবের ছেলে।

শনিবার দুপুর ১২টায় এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শুক্রবার সন্ধায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় একটি প্রাইভেটকারে বিপুল পরিমান মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে জনৈক মাদক কারবারিরা অপেক্ষা করছে। এমন তথের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার সহ মাদক কারবারি সামসুল হককে গ্রেফতার করা হয়। এ সময় প্রাইভেটকারের ভেতরে তার দেখানো স্থান থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি।

জিজ্ঞাসাবাদে সে জানায় যে, পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সাথে থাকা অপর মাদক কারবারি মেহেদী হাসান আরিফ(৩১),পালিয়ে গেছে। তার বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সুয়ারখিল গ্রামে। তার পিতার নাম মোঃ সোলেমান মিয়া।
সে আরও জানায়, পলাতক মাদক কারবারি মেহেদী হাসান আরিফের কাছ থেকে কুমিল্লা হতে ৬ কেজি গাঁজা সংগ্রহ করে অবৈধ উপায়ে বিক্রির উদ্দেশ্যে রাজশাহী মহানগরীতে এসেছিলো।

উদ্ধারকৃত গাঁজার মূল্য ২লাখ ৪০ হাজার টাকা।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ (কমিশনার ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও
সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবরির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

উল্লেখ্য, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে
মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক-এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleজ্বালানি তেলের দাম বাড়ার কারণ জানালেন প্রতিমন্ত্রী
Next articleশুধুমাত্র জনগণের টাকা লুট করতেই জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে: রিজভী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।