বাংলাদেশ প্রতিবেদক: মধ্যরাত থেকে হঠাৎ বেড়েছে জ্বালানি তেলের দাম। ফলে দিনভর বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস চলাচল তুলনামূলকভাবে কমেছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। কেউ কেউ দাঁড়িয়ে থেকে বাস না পেয়ে বাড়ি ফিরে গেছেন।

শনিবার সরজমিনে শ্রীনগর উপজেলার হাঁসাড়া, ষোলঘর, ছনবাড়ি, বেজগাওসহ বেশ কয়েকটি বাসস্ট্যান্ড ঘুরে অনেক যাত্রীকে অপেক্ষা করতে দেখা গেছে।

সকাল সাড়ে ১০টার দিকে বেজগাও বাসস্ট্যান্ডে ঢাকায় যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন মো: রাসেল।
তিনি জানান, প্রায় দু’ঘণ্টা ধরে অপেক্ষা করছেন। খুব বেশী বাস চলাচল করছে না। এ কারণে তার মতো অনেক যাত্রীদেরই ভোগান্তিতে পড়তে হচ্ছে। মধ্যরাত থেকে তেলের দাম বৃদ্ধি পাওয়ায় সড়কে বাস অনেক কমে গেছে বলে অভিযোগ তার।

বিকেল ৪টার দিকে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের ছাত্রী প্রিয়ন্তীর সাথে কথা হয় মাশুরগাও বাসস্ট্যান্ডে।

তিনি জানান, ঢাকায় হলে থেকে পড়া-লেখা করছেন। বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটিতে বাড়িতে এসেছিলেন। আজ ঢাকায় যাবেন বলে আড়াইটার দিকে এখানে এসেছেন। কিন্তু কোনো বাস পাচ্ছেন না। স্বাভাবিকের তুলনায় বাসের সংখ্যা খুব কম।

ঢাকা-মাওয়া রুটের বাসচালক জাহাঙ্গীর বলেন, তেলের দাম বৃদ্ধিতে বাস ভাড়া না বাড়ালে লোকসান গুনতে হচ্ছে। এজন্য মালিকরাও বাস চলাচল কমিয়ে দিয়েছেন।

Previous articleকালিহাতীতে সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত
Next articleক্লাসের সময় ফ্যান খুলে পড়ে চোখ হারানো সেই শিক্ষিকা ব্যাথা নিয়ে নির্ঘুম রাত কাটাচ্ছেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।