শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় চাকা বিস্ফোরিত হয়ে মাইক্রোবাসে আগুন, নিহত ১

চান্দিনায় চাকা বিস্ফোরিত হয়ে মাইক্রোবাসে আগুন, নিহত ১

সোহেল রানা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় একটি মাইক্রোবাসের চাকা বিস্ফোরিত হয়ে ইঞ্জিনে আগুন ধরে গেলে গাড়িতে থাকা ফাতেমা বেগম (২৭) নামে এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। শনিবার দুপুরে মহাসড়কের চান্দিনা কুটুম্বপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগমের বাড়ি ফরিদপুর জেলায় বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছ, মাইক্রোবাসটি ঢাকার টঙ্গী থেকে ৯জন যাত্রী নিয়ে নোয়াখালীতে যাচ্ছিল। কুটুম্বপুর পৌঁছালে গাড়ির চাকা বিস্ফোরিত হয়ে রাস্তায় উলটে গিয়ে আগুন ধরে যায়। এসময় স্থানীয়রা গাড়ির চালকসহ আটজন যাত্রীকে উদ্ধার করতে পারলেও ফাতেমাকে বের করা সম্ভব হয়নি। জলন্ত গাড়তে পরিবারের সামনেই পুড়ে মারা যায় ফাতেমা। ওই গাড়িতে ফাতেমার পরিবারের ৮ সদস্য ছিল। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির প্রেমধন মজুমদার জানান, ঢাকা থেকে নোয়াখালীগামী একটি মাইক্রোবাস কুমিল্লার কুটুম্বপুর বাস্ট্যান্ড এলাকায় পৌঁছলে এর চাকা বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় গাড়িটির অন্যান্য যাত্রীরা উদ্ধার হলেও ফাতেমা বেগম নামে একজন গাড়িতে আটকা পড়ে মারা যান।

তিনি আরও বলেন, মাইক্রোবাসটি উদ্ধার করে ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সামান্য আহত হওয়া এক ব্যক্তির প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments