বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাদাউদকান্দিতে ২২কেজি গাঁজাসহ আটক ১

দাউদকান্দিতে ২২কেজি গাঁজাসহ আটক ১

সোহেল রানা: দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতর থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করেছে গৌরীপুর তদন্ত কেন্দ্র পুলিশ। এঘটনায় পিকআপ চালকে আটক করা হয়েছে ।

বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই বাসস্ট্যান্ড এলাকা থেকে কুমিল্লাগামী একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৪-০৯৯৫) তল্লাশী চালিয়ে সাউন্ড বক্সের ভিতর থেকে এ গাঁজা উদ্ধার করা হয়।

দাউদকান্দি উপজেলা গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোঃ রকিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পিকআপ তল্লাশী চালিয়ে দুটি সাউন্ড বক্সের ভিতর থেকে পলিথিন দিয়ে মোড়ানো ১ কেজি করে ২২ টি প্যাকেটে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিকআপ চালক মোঃ আজাদ হোসেন (২৩) কে আটক করা হয়।

আটককৃত মোঃ আজাদ হোসেন, ফেনী সদর থানার দুলা মিয়া (পদুয়া দীঘির পাড়) গ্রামের মোঃ হোসেন মিয়ার ছেলে। বর্তমানে সে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ফালগুনকরা গ্রামের পারুল ডাক্তারের বাড়ীর ভাড়াটিয়া।

এঘটনায় দাউদকান্দি মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments