শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় বন কর্মকর্তা নিহত

কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় বন কর্মকর্তা নিহত

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় টমটমের সঙ্গে মোটরসাইকেল ধাক্কায় আবদুস সালাম বিশ্বাস (৫৭) নামের এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে আমতলী-কলাপাড়া মহাসড়কের ফোরলেন সংলগ্ন রজপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত সালাম কলাপাড়া বন বিভাগের সাবেক রেঞ্জ কর্মকর্তা ও আমতলী উপজেলা বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বন কর্মকর্তা আবদুস সালাম বিশ্বাস তার অফিসের কাজ শেষে কলাপাড়ার উদ্যেশে রওয়ানা করেন। এসময় কলাপাড়া উপজেলা টিয়াখালী ইউনিয়নের রজপাড়া নামক স্থানে গাছ ভর্তী একটি টমটম গাড়ির সাথে সংঘর্ষে এ দূর্ঘটনাটি ঘটে।

গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্বার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যবরন করেন।

আবদুস সালাম বিশ্বাস কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের চৌরাস্তাা এলাকার বাসিন্দা ছিলেন। তার গ্রামের বাড়ি বাউফল উপজেলায়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments