শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় রাস্তায় দাঁড়িয়ে দোয়া মাহফিল

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় রাস্তায় দাঁড়িয়ে দোয়া মাহফিল

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে সম্প্রতি সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় রাস্তায় দাঁড়িয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) বাদ জুমা উপজেলার পোড়াগড় এলাকায় আব্দুল্লাহর সভাপতিত্বে মাওলানা আব্দুল আজিজ ময়মনসিংহ হুজুর দোয়া পরিচালনা করেন। উক্ত কর্মসূচিতে গ্রামের কয়েক শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন। পোড়াগড় উত্তর বাজার যুব ব্যবসায়ী সমিতি, বাংলাদেশ অটো-বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি ও গ্রামের সাধারণ মানুষ এ দোয়া মাহফিলের আয়োজন করে।

স্থানীয়রা জানান, প্রায় প্রতিদিনই এই সড়কে দুর্ঘটনা লেগেই থাকে। গত একমাসে এই এলাকায় প্রাণ হারিয়েছে ৫ জন। আহত হয়েছে প্রায় ২০ থেকে ২৫ জন। নিহতরা হলেন আবু রায়হানের ছেলে আঃ মালেক (২৬) নুর ইসলামের স্ত্রী আনারা বেগম (৪০), আব্দুল মান্নানের ছেলে আঃ হাফি (৪৫),আঃ রহিমের ছেলে আব্দুল্লাহ (৬০), মোঃ মোক্কা মিয়ার মেয়ে মোছাঃ মিতু (১১)।

অনুষ্ঠানের আয়োজকরা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে ও ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছেনা। এই রাস্তায় যাতে দুর্ঘটনা না হয় এজন্য দোয়া মাফিলের আয়োজন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments