শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে পৃথক ৩টি অভিযানে গাঁজা, ফেনসিডিল, হেরোইন, ইয়াবা উদ্ধারসহ গ্রেফতার ৫

রংপুরে পৃথক ৩টি অভিযানে গাঁজা, ফেনসিডিল, হেরোইন, ইয়াবা উদ্ধারসহ গ্রেফতার ৫

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের পৃথক ৩টি অভিযানে প্রায় ২ কেজি গাঁজা, ৩০ বোতল ফেন্সিডিল ৮পুড়িয়া হেরোইন ও ২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে ।

পুলিশ জানায় বিকেলে বাংলাদেশ ব্যাংক মোড় সংলগ্ন সড়ক নিবাস’ নির্বাহী প্রকৌশলীর বাসভবনের সামনে পাকা রাস্তার উপর ১ কেজি ৫শ গ্রাম শুকনা গাঁজা উদ্ধারসহ মাসুদ রানা এবং রফিকুল ইসলাম নামের২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি কুড়িগ্রাম জলার নাগেশ্বরী উপজেলায় ।

অপর অভিযান পরিচালিত হয় হারাগাছ থানার পশ্চিম পোদ্দারপাড়া জলটারী মাদক ব্যবসায়ি মোছাঃ দুলালীর বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে ৮ পুরিয়া হেরোইন, ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

অপর মাদক কারবারীর নাম আমিরুল ইসলাম । এছাড়ার গতকাল দুপুরে পরশুরাম থানাধীন নীলকন্ঠ গ্রামস্থ লালপুল ব্রীজের উপর অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ রফিকুল ইসলাম নামের ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার বাড়ি আমাশু কুকরুল এলাকায় ।

পুলিশ জানায় গ্রেফতারকৃত বিরুদ্ধে স্ব-স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন মামলা দায়ের করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments