ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পিরোজপুর বাগানপাড়া ও একবরপুর চাকটোলা গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল ১২ আগষ্ট শুক্রবার রাত ২ টার দিকে শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকার পিরোজপুর বাগানপাড়া গ্রামের একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। বসত বাড়িতে বিশেষ কায়দায় রিং পাটের স্ল্যাপের ভিতরে ফেনসিডিল গুলো লুকিয়ে রেখেছিল মাদক ব্যবসায়ীরা। এ সময় ২জনকে আটক করা হয়। অপর এক অভিযানে একই উপজেলার একবরপুর চাকটোলা গ্রামে শুক্রবার দুপুরে বাবুর বসত বাড়ির শয়নকক্ষ হতে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামিদ্বয় শিবগঞ্জ উপজেলার নামো চাকপাড়া গ্রামের মাহাতাব এ/পি’র ছেলে শরিফুল ইসলাম (৩২), পিরোজপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে সোহেল ওরফে বাবু (৩৯) ও একবরপুর চাকটোলা গ্রামের বিষু’র ছেলে আকতারুল বাবু (২১)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আসগর আলীর নেতৃত্বে ডিবির সঙ্গীয় ফোর্স অভিযান দুটি পরিচালনা করে মাদকসহ তাদের গ্রেফতার করে । উক্ত ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Previous articleএশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা, ফিরলেন সাব্বির
Next articleকালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।