আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে সিজান (১৫) নামের নবম শ্রেণির এক স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিহাতী থানা পুলিশ।

শনিবার ১৩ আগস্ট সকালে কালিহাতী পৌরসভার পূর্ব বেতডোবা নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। সিজান পূর্ব বেতডোবা গ্রামে হারুন অর রশিদরের ছেলে ও কালিহাতী আর, এস, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় আজ ১৩ আগস্ট ভোরে সিজানের দাদা ফজরের নামাজ শেষে সিজানকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য ডাক দেয়,কিন্ত বার বার ডাকা সত্তেও সিজানের কোন সাড়া শব্দ না পাওয়ায় সিজানের দাদা দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখে সিজান মশারির কাপড় দিয়ে ফাঁসিতে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে সিজানের ঝুলন্ত লাশ উদ্ধার করে। বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালরে মর্গে পাঠানো হয়েছে। উল্লেখ্য সিজানের মা এর আগে আত্মহত্যা করে মারা গেছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ডিবির অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৩
Next articleকেশবপুরে সাজা প্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভূক্ত ৯ আসামি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।