মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকুলাউড়ায় কলেজের শিক্ষিকাকে মারধর, শিক্ষাথীদের প্রতিবাদে অভিযুক্ত গ্রেফতার

কুলাউড়ায় কলেজের শিক্ষিকাকে মারধর, শিক্ষাথীদের প্রতিবাদে অভিযুক্ত গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: মৌলভীবাজারের কুলাউড়ায় লংলা আধুনিক ডিগ্রি কলেজের এক সহকারী অধ্যাপিকাকে বাড়ির মালিক সন্ত্রাসীদের দিয়ে আহত করার প্রতিবাদে ক্লাস বর্জন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

শনিবার সকাল ১০টার দিকে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন। এ সময় তারা কুলাউড়া-রবিরবাজার সড়ক প্রায় দু’ঘণ্টা অবরোধ করে রাখেন। খবর পেয়ে সেখানে পুলিশ অবস্থান নেয়। পরে হামলাকারীকে আটকের পর অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

জানা যায়, শুক্রবার রাতে কলেজশিক্ষিকা নাজমা বানু ও তার স্বামীকে তাদের বাড়িওয়ালা রাশেদ চৌধুরী সন্ত্রাসীদের দিয়ে মারধরের অভিযোগে কুলাউড়া থানায় মামলা করা হয়। লংলা কলেজের যুক্তিবিদ্যা বিষয়ের সহকারী অধ্যাপক নাজমা বানু প্রায় ছয় বছর ধরে স্বামী ও দু’সন্তান নিয়ে কলেজের সামনের ফ্ল্যাটে ভাড়া থাকেন। সম্প্রতি বাড়িটি মালিকপক্ষের মধ্যে ভাগ-বাটোয়ারা হয়ে যাওয়ায় ওই বাড়ির একাংশের মালিক রাশেদ চৌধুরী শিক্ষিকা নাজমা বানুর ফ্ল্যাটের পানির লাইন বন্ধ করে দেন। এ নিয়ে শুক্রবার রাতে রাশেদ ও শিক্ষিকার পরিবারের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রাশেদ শিক্ষিকা নাজমা বানু ও তার স্বামীকে মারধর করেন। এতে নাজমার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। রাতেই তার স্বামী আবদুল মতলিব রাশেদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

এদিকে শিক্ষিকাকে মারধরের খবরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়েন। তারা শনিবার সকালে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় কুলাউড়া-রবিরবাজার সড়ক অবরোধ করেন তারা। পরে কুলাউড়া থানার (ওসি, তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হন। পুলিশ ঘটনার সাথে জড়িত রাশেদ চৌধুরীকে গ্রেফতার করলে শিক্ষার্থীরা তাদের অবরোধ তুলে নেয়।

এ সময় আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় শুক্রবার রাতেই ওই শিক্ষিকার স্বামী থানায় মামলা করেন। মামলার পর ঘটনায় জড়িত রাশেদ আত্মগোপনে ছিলেন। শনিবার দুপুর ১টার দিকে রাউৎগাঁও ইউনিয়নের পালগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আর শিক্ষার্থীদেরকে বুঝিয়ে সেখান থেকে অবরোধ তুলে নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments