বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে ধান বোঝাই ট্রলি উল্টে নিহত ১

সাপাহারে ধান বোঝাই ট্রলি উল্টে নিহত ১

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে একটি ধান বোঝাই ট্রলি উল্টে মাহবুবুর রহমান(৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার তিলনা ইউনিয়নের ধনটিপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাহবুবুর রহমান, পত্নীতলা উপজেলার মান্দাইন (কাচরীপাড়া) গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে বলে জানাগেছে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে পত্নীতলা উপজেলার মান্দাইন (কাচরীপাড়া) গ্রাম থেকে ট্রলি ভর্তি ধান নিয়ে বিক্রির জন্য মাহবুবুর রহমান ও তার বাবা ময়েজ উদ্দীন পার্শ্ববর্তী পোরশা উপজেলার শিশা বাজারে নিয়ে যাচ্ছিলেন । বাবা ট্রলির চালকের পাশে বসে ছিলেন আর ট্রলির উপরে ধানের বস্তায় বসে ছিল মাহবুবুর রহমান। পরে ঘটনাস্থলে পৌঁছালে ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রলির নিচে চাপা পড়ে মাহবুবুর নিহত হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও ওসি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments