মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মোঃ শাহীনুর ইসলাম রাজা(২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাহানগর গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে মহানগরীর রাজপাড়া থানার কোর্ট রাজপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত ঘর থেকে ৬১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারি শাহীনুর ইসলাম রাজা(২৮) ওই এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টার পরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর কোর্ট রাজপাড়া এলাকার মাদক কারবারি শাহীনুর ইসলাম রাজা তার বাড়িতে ফেনসিডিল মওজুত রেখে খদ্দেরদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে বসত ঘর থেকে ৬১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ- পুলিশ কমিশনার(ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে এসআই মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারি শাহীন জানায়, ভারতীয় ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে মওজুদ রেখেছিল সে। উদ্ধারকৃত ফেনসিডিলে মূল্য ৬১ হাজার টাকা। এ ব্যপারে রাজপাড়া থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleকলকাতার বেকার হোস্টেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা নিবেদন
Next articleঝরেপড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ কর্মসূচি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।