আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফরুজা বারীর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, আহসান আজিজ সরদার মিন্টু, সৈয়দ মশিউর রাব্বানী আপেল, সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, রেজাউল আলম রেজা, গোলাম কবির মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, যুবলীগের সভাপতি মিজানুর রহমান লিটু, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, ফয়সাল সাকিদার আরিফ, স্বপন রাম রায়, সামিউল ইসলাম সামু, যুব মহিলা লীগের সভাপতি আল্পনা গোস্বামী, জাতীয় শ্রমিকলীগ নেতা গনেশ চন্দ্র শীল, ছাত্রলীগ নেতা রতন মিয়া, জুয়েল রানা জিকো, সুমন মিয়া, রুহুল আমিন প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা প্রতিবাদ জানিয়ে বলেন, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলা সংগঠিত হয়েছে। বিএনপি- জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটেছে বলে দাবী করে বলেন তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসরদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।

Previous articleদেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল
Next articleবাংলাদেশকে ঋণ দেয়ার বিষয়ে সিদ্ধান্ত অক্টোবরে: আইএমএফ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।