মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের সালিশে মনক্ষুন্ন হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ইয়ামিন (২৩) নামের এক যুবক। ইয়ামিন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বসুয়া এলাকার বাবুর ছেলে।

পরিবারের দেয়া তথ্য মতে, সম্প্রতি ইয়ামিন পরিবারকে না জানিয়ে একটি মেয়েকে নিয়ে বিয়ে করে। এ ঘটনায় প্রতিপক্ষের সাথে ইয়ামিনের সঙ্গে মারামারি হয়। বুধবার (১৭ আগস্ট) বিষয়টি নিয়ে মীমাংসার জন্য উভয়পক্ষকে নিয়ে ১৪নং ওয়ার্ড কার্যালয়ে সালিশে বসেন কাউন্সিলর। সেই সালিশে পক্ষপাতিত্ব করেন কাউন্সিলর। এতে মনক্ষুন্ন হয়ে ইয়ামিন আত্মহত্যা করে বলে অভিযোগ তুলেছেন তার পরিবারের সদস্যরা।

নিহত ইয়ামিনের পিতা বাবু বলেন, সালিশে বিচার না পেয়ে ইয়ামিন আত্মহত্যা করেছে। এ ঘটনার আমি বিচার চাই।

রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইয়ামিন আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, সালিশে বিচার না পেয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। এ বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে জানান ওসি।

রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ইয়ামিন বা তাদের প্রতিপক্ষ কেউই আমার কাছে কোন অভিযোগ দেয়নি। অতএব সালিশ করার কোন প্রশ্নই আসে না। সালিশের বিষয়টি সঠিক নয় বলে জানান কাউন্সিলর।

Previous articleরংপুরে গণতন্ত্র মঞ্চের মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ
Next articleবঙ্গবন্ধু সৃষ্টিকর্তা ছাড়া কারো কাছে মাথা নত করেননি: মেয়র লিটন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।