মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ডিম ও মুরগীর ৪টি প্রতিষ্ঠানকে ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

মৌলভীবাজার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সুত্র জানায়, বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ইং, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শহরের নতুনবাজার, পোষ্ট অফিস রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্যের প্রতিষ্ঠানে পাশাপাশি মুরগি এবং ডিমের পাইকারি এবং খুচরা বাজারে অভিযান পরিচালিত হয়।

উক্ত অভিযানে অতিরিক্ত দামে ডিম ও মুরগি বিক্রয় করা, ক্রয় ভাউচার সংরক্ষন না করা, বিক্রয় ভাউচার না দেওয়া, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে নতুনবাজারে অবস্থিত সিজান ব্রয়লার হাউজকে ১ হাজার ৫০০ টাকা, মেসার্স বেনুপাল ডিমের দোকানকে ৪ হাজার টাকা, সালাম ডিমের আড়ৎকে ৪ হাজার টাকা, পোষ্ট অফিস রোডে অবস্থিত নিশান ব্রয়লার হাউজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। আজকের অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে মোট ১০ হাজার ৫০০ টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার কার্যালয়ের সহকারি পরিচালক মো. আল আমিন জানান, অভিযানে ডিম এবং মুরগি ব্যবসায়ীদের দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন করা, ক্রয় ও বিক্রয় ভাউচার সংরক্ষণ করা এবং ন্যায্য দামে ডিম এবং মুরগি বিক্রয় করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Previous articleরংপুরে ২৪ ঘন্টার মধ্যে স্কুলছাত্রী সানজিদা হত্যার রহস্য উদঘাটন, প্রেমিকের স্বীকারোক্তি
Next articleভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে: পররাষ্ট্রমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।