ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর সোনামসজিদ ডিগ্রী কলেজের মুল গেইটের সামনে থেকে ভারতীয় জাল রুপি ১,৮৭,৫০০ (এক লক্ষ সাতাশি হাজার পাঁচশত) এবং বাংলাদেশী জাল টাকা-১১৯৫০/-(এগার হাজার নয়শত পঞ্চাশ) টাকাসহ ১জন কে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পাকদুলালপুর গ্রামের মোঃ মুনসুর আলী ও মোসাঃ লালমন বেগমের ছেলে মোঃ শামীম (৪০)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল ১৮ আগস্ট ২০২২ ইং তারিখে রাত ১০টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর সোনামসজিদ ডিগ্রী কলেজের মুল গেইটের সামনে থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্ব্বে্ একটি অভিযান পরিচালনা করে ১,৮৭,৫০০ (এক লক্ষ সাতাশি হাজার পাঁচশত) ভারতীয় জাল রুপি এবং ১১৯৫০/=(এগার হাজার নয়শত পঞ্চাশ)বাংলাদেশী জাল টাকা সহ আসামী ১। মোঃ শামীম (৪০), পিতা-মোঃ মুনসুর আলী, মাতা-মোসাঃ লালমন বেগম, গ্রাম-পাকদুলালপুর, ইউপি- শাহাবাজপুর, থানা – শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, আটককৃত আসামী একজন জাল নোট ব্যবসায়ী। আটককৃতের বাড়ী সীমান্তবত্বী এলাকায় হওয়ায় বিভিন্ন ধরণের পণ্য আমদানি রপ্তানি, গরু ব্যবসায়ী সহ বিভিন্ন ক্ষেত্রে ভারতীয় রুপির প্রচলন বেশী। আর এই সুযোগকে কাজে লাগিয়ে উক্ত ব্যক্তি সক্রিয় চক্রের মাধ্যমে ভারত এবং বাংলাদেশ হতে জাল নোট সংগ্রহ পূর্বক জাল নোটের ব্যবসা পরিচালনা করে সাধারন মানুষকে প্রতারিত করে আসছে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

Previous articleউলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা
Next articleবিশ্ববাজারের সাথে বাংলাদেশে জ্বালানি তেলের দাম সমন্বয় হয় না কেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।