শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাআ'লীগ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তাই জন্মাষ্টমী শান্তিপূর্ণ ও আনন্দময় হয়ে উঠেছে: হুইপ স্বপন

আ’লীগ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তাই জন্মাষ্টমী শান্তিপূর্ণ ও আনন্দময় হয়ে উঠেছে: হুইপ স্বপন

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বাংলাদেশে সাম্প্রদায়িকার কোন স্থান নাই, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ সকল ধর্মের মানুষের পাশে রয়েছে, আওয়ামী লীগ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জন্য বাংলাদেশে আজ শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী আনুষ্ঠান শান্তিপূর্ণ ও আনন্দময় হয়ে উঠেছে।

ঈদের সেমাই বা পুজোর লাড্ডুর কোন ধর্ম চরিত্র নেই, এগুলো সার্বজনীন। প্রধান অতিথি হিসাবে আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরো বলেন, আবহমান কাল ধরে বাংলার জনগণ যার যার ধর্ম, আচার ও সংস্কৃতি উৎসবের সঙ্গে পালন করে আসছে। ধর্ম বিশ্বাসে পৃথক হলেও অপরের ধর্ম উৎসবের সঙ্গে পাশে থেকে উৎসবকে সার্বজনীন করে আনন্দ করে। শুক্রবার সকালে কেন্দ্রীয় শিব মন্দির হরিবাসর প্রাঙ্গণে জন্মাষ্টমী অনুষ্ঠানের উদ্বোধন করেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বর এডভোকেট নৃপেন্দ্র নাথ মন্ডল।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. হৃষিকেষ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য নৃপেন্দনাথ মন্ডল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন কুমার সাহা, এ্যাডঃ নন্দকিশোর আগরওয়ালা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments