শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিবিদেশী প্রভুদের কাছে ধরনা দিয়ে লাভ নেই: হানিফ

বিদেশী প্রভুদের কাছে ধরনা দিয়ে লাভ নেই: হানিফ

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি দুর্নীতিতে অভিযুক্ত দণ্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমরা মনে করি খালেদা জিয়ার মুক্তির পথ একটাই আদালতে আইনি প্রক্রিয়া। বিদেশী প্রভুদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ নেই।

শুক্রবার কুষ্টিয়ায় বঙ্গবন্ধু মুরাল চত্বরে ছাত্রলীগের আয়োজনে শোক দিবসের আলোচনায় হানিফ এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারোর প্রয়োজন নেই। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষমতায় থাকতে যে অপকর্মগুলো করেছিল, সেই অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিল সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবন-যাপন করছে বিএনপি নেতারা।

এছাড়াও দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি নিয়ে হানিফ বলেন, গত ২ বছর করোনাকালীন দুর্যোগ ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনিতির ওপর বিরূপ চাপ পড়ে সেটা বাংলাদেশের ওপরেও পড়েছে। আমাদের সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, আগামী সেপ্টেম্বরের শেষের দিকেই তেলের বাজারসহ সবধরনের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে আসবে বলে আশা করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments