বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কবিরহাট উপজেলায় রোগের যন্ত্রণা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।

মৃত বিবি জহুরা মেরী (১২) উপজেলার ৫নং চাপরাশিরহাট ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের রামেশ্বরপুর গ্রামের হাবিলদার বাড়ির এনামুল হকের মেয়ে এবং স্থানীয় শিউলি একরাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার (১৯ আগষ্ট) বিকেল ৪ টার দিকে উপজেলার রামেশ্বরপুর গ্রামের হাবিলদার বাড়িতে এ ঘটনা ঘটে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মেরী দীর্ঘদিন কিডনি রোগে ভুগছিলেন। তার পরিবার সাধ্যমতো তাকে চিকিৎসা করিয়েছে। কিডনি ব্যাথাায় অতিষ্ঠ হয়ে শুক্রবার বিকেলের দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজের শয়ন কক্ষের আড়ার সঙ্গে ওড়না বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। এমন সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleকুয়াকাটায় জেলের জালে সাড়ে ৩ মন ওজনের বিরল প্রজাতির বস্নু-মার্লিন ফিস
Next articleবঙ্গোপসাগরে ১০টি মাছধরা ট্রলার ডুবি, ৩৪ জেলে নিখোঁজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।