প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি চাচা রবিউল ইসলাম(১৪ ) বিরুদ্ধে।

শনিবার ( ২০ আগষ্ট ) বেলা ১১দিকে পাঁচবিবি উপজেলার বাগজানার ঘোড়াপা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলার ঘোড়াপা শিংলাপাড়া গ্রামের গাফ্ফারের বাড়ীর সঙ্গে দোকান আছে। গাফফার ও তার স্ত্রী একটি বিয়ের দাওয়াতে যায়। ঐ প্রতিবেশী ৫ বছরের এক শিশু কন্যা ৫ টাকার খাবার কিনতে গেলে এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে গাফ্ফারের ছেলে রবিউল শিশুটিকে ফুঁসলিয়ে দোকানের পিছনে বাড়ীর ভিতরে ঘরে নিয়ে মুখে গামছা পেচিঁয়ে ধর্ষণ করে রক্তাক্ত ক্ষতবিক্ষত করে।
শিশুটি রক্তাক্ত অবস্থায় মায়ের নিকট গিয়ে ঘটনাটি খুলে বললে শিশুটিকে পরিবারের লোকজন পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থার অবনতি দেখে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। জয়পুরহাট হাসপাতালে শিশুটির অবস্থার আরো অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে রবিউল দোকান বন্ধ ও বাড়ীতে তালা লাগিয়ে কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়ে মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটিকে বগুড়ায় চিকিৎসার জন্য তার পরিবার নিয়েছেন। মামলা প্রক্রিয়াধীন।

Previous articleশ্রী কৃষ্ণের জন্মতিথি উপলক্ষে রংপুরে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
Next articleরাজাপুরে দম্পতির রহস্যজনক মৃতদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।