মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের মম্বিপাড়া গ্রামে শুক্রবার গভীর রাতে মনিন্দ্রনাথ গয়ালী (মাইজ্জা) এর বাড়িতে সুরঙ্গ খুড়েঁ ৪ মুখোশধারী দুর্বৃত্ত ঘরে ডুকে ঘুমন্ত মনিন্দ্রনাথ গয়ালী, তার ছেলে মৃনাল গয়ালীকে হাত পা বেধে মারধর করে কানের দুলসহ দুই ভরি স্বর্ণ ও নগত টাকা নিয়ে গেছে। এসময় দুর্বৃত্তদের মারধরে গুরুতর আহত হয় মনিন্দ্র নাথ ও তার ছেলে মৃনাল গয়ালী।

আহতদের কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। মহিপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। মনিন্দ্রনাথ গয়ালির ভাতিজা সুখদেব গয়ালি জানান, দুইটার দিকে ঘরে সুরঙ্গ করে ঘরের ভিতরে ৪ জন দুর্বৃত্ত প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় হাতমুখ বেধেঁ মনীন্দ্রনাথ গয়ালী ও তার ছেলে মৃনাল গয়ালীকে ধাতব কোন বস্তু দিয়ে গুরুতর জখম ও মারধর করে।

দূর্বৃত্তরা পরিবারের অন্য সদস্যদেরও মারধর করে স্বর্ণের চেইন, আংটি,কানের দুলসহ প্রায় দুই ভরি স্বর্ণ ও নগদ ৫৫০০ টাকা নিয়ে যায়। মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল খায়ের বলেন, এটি একটি চুরির ঘটনা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় পরিবারের পক্ষ্য থেকে অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleরাবির আবাসিক হলে বজ্রপাতে শিক্ষার্থী গুরুতর আহত
Next articleকবিরহাটে কালো বাজারে বিক্রির জন্য নেওয়া সার জব্দ, ডিলারসহ আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।