মাসুদ রানা রাব্বানী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একটি ছাত্র আবাসিক হলে বজ্রপাতে তসলিম হোসেন নামের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আব্দুল লতিফ হলে এই দুৃর্ঘটনা ঘটে। আহত তসলিম হোসেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র এবং ওই হলের ৩৪০ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। নবাব আব্দুল লতিফ হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, শনিবার বিকাল ৩টার দিকে নবাব আব্দুল লতিফ হলের পাশে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এ সময় হলকক্ষের জানালার পাশে থাকা অবস্থায় বজ্রপাতে আহত হন তসলিম। পরে তাকে হলের আবাসিক শিক্ষার্থীরা উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়ার এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। দিয়ে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, ‘বৈরী আবহাওয়া থাকায় সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। শনিবার বিকাল ৩টার দিকে বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতের বিকট শব্দ হয়। তার কিছুক্ষণ পরই খবর পাই লতিফ হলের একজন বজ্রপাতে আহত হয়েছে। ভয়ে তার প্যানিক অ্যাটাক হয়েছে। তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে।

Previous articleপুঠিয়ায় যাত্রীবাহি বাস উল্টে নিহত ১, আহত ২৫
Next articleকলাপাড়ায় গভীর রাতে হাত পা বেধে স্বর্ণালংকার লুট, মারধর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।