বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গুরুপের মধ্যে সংঘর্ষে আহত ২

হাতীবান্ধায় মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গুরুপের মধ্যে সংঘর্ষে আহত ২

শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে জাহেদা বেগম (৫০) ও জলিফা বেগম (২৫) নামে দুই নারী গুরুতর ভাবে আহত হন।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ওই উপজেলার শাহিনুর রহমানের বাড়ির পাশে থাকা আম গাছে দীর্ঘদিন ধরে একটি মৌচাক থাকায় এলাকার এবং শাহিনুরের বাড়ির লোকজন আতংকে দিন-রাত কাটান। প্রতিদিন পদযাত্রী ও বাড়ির লোকজনকে কামড় দিচ্ছে। রাতে ঘরের লাইট জালিয়ে দিলে ঘরের ভিতরে প্রবেশ করে ছোট শিশুদেরকে আক্রমণ করে। এ বিষয়ে আম গাছের মালিক ছাদেকুল ইসলাম কে জানালে তিনি কোন ব্যবস্হা নেননি।

এ অবস্থায় শুক্রবার (১৯শে আগষ্ট) দুপুর ৩ টার দিকে শাহিনুর রহমানের মা ও তার স্ত্রী আম গাছের নিকট এসে মৌচাকটিকে অন্যত্রে উড়িয়ে দেয়ার চেষ্টা করলে গাছ মালিক ছাদেকুল ইসলাম(৪৫) ও তার স্ত্রী বুলবুলি বেগম(৪০) ছেলে বায়েজিদ(২০) উক্ত স্হানে এসে জাহেদা বেগম ও জলিফা বেগমের সাথে বাকবিতন্ড হলে এক পর্যায়ে ছাদেকুল ও তার লোকজন বাঁশের লাঠি লোহার রড ইত্যাদি দিয়ে জাহেদা ও জলিফা বেগমকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে এতে তারা গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহ আলম এর সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments