ফেরদৌস সিহানুক শান্ত: প্রায় দশ টাকার হেরোইনসহ ভাবী ও দেবরকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা-ডিবি পুলিশ। শনিবার (২০ আগস্ট) ভোররাতে সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের চর শেখালীপুর-রাবণপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে ডিবি পুলিশ।

শেখালীপুর-রাবণপাড়া গ্রামের শফিকুল ইসলামের বাড়ির শয়ন কক্ষ থেকে ১০০ গ্রাম হেরোইনসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের চর শেখালীপুর-রাবণপাড়া গ্রামের মো. শফিকুল ইসলামের স্ত্রী হেলেন খাতুন পরফে পাতানী (৩৫) ও একই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মো. মোস্তাফা (৩০)। গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জেলা পুলিশ।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিক্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখা-ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অনুপ কুমার সরকার এই মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় আটককৃত হেলেন খাতুন ওরফে পাতানী শয়ন কক্ষের ভেতর থেকে ১০০ গ্রাম হেরোইনসহ ভাবী ও দেবরকে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার কথা স্বীকার করেছে তারা। আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

Previous articleঈশ্বরদীতে কাঁচামরিচের দাম অর্ধেকে নেমেছে
Next articleগণতন্ত্রের স্বার্থে বিএনপি ইভিএমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে: হাসনা মওদুদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।