আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২জন নিহত হয়েছে। রবিবার সকাল ৭টায় উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় ও ভোর রাতে সরাতৈল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে । তবে কোন ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছে তা জানা যায়নি।

আনালিয়াবাড়ি এলাকায় নিহত হওয়া ব্যক্তি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া এলাকার মৃত শাহজামালের ছেলে মামুন (৪০)। সরাতৈল এলাকায় নিহত হওয়া নারীর নাম পরিচয় জানা যায়নি। মামুনের স্বজন ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক স্বপন প্লাস্টিকের দরজা নিয়ে রংপুর যাচ্ছিলো। ট্রাকটি ভোর রাতের দিকে আনালিয়াবাড়ি এলাকায় পৌছালে আরেক ট্রাকের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় মালামালগুলো রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায়। পরে ট্রেন লাইনে বসে মালামাল পাহাড়া দিচ্ছিলেন মামুন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে ভোর রাতের কোন এক সময় সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছে। নিহত ওই নারীর নাম পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সাকলাইন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। পরিচয় পাওয়া নিহত ওই ব্যক্তির মরদেহ আইনিপ্রক্রিয়া শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleবাউফলে অসামাজিক কর্মকান্ডের অভিযোগে হোটেলে সীলগালা
Next articleপ্রেসিডেন্ট পুতিনের মস্তিষ্ক খ্যাত ঘনিষ্ঠ বন্ধুর মেয়ে মস্কোতে বিস্ফোরণে নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।