অতুল পাল: বাউফল পৌর শহরের প্রাণ কেন্দ্রে আল আমিন নামের একটি আবাসিক হোটেল অসামাজিক কর্মকান্ডের অভিযোগে সীলগালা করে দেয়া হয়েছে। এসময় অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়।

আজ রবিবার দুপুরে উপজেলা সহকাররি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে হোটেলটি সীলগালা করে দেন। স্থানীয়ভাবে জানা গেছে, আল আমিন নামের ওই হোটেলটিতে নিয়মিত অসামাজিক কর্মকান্ড চলত। এব্যপারে স্থানীয়রা একাধিকবার প্রশাসনকে অবহিত করেছিল।

আজ রবিবার উপজেলা সহকাররি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.বায়েজিদুর রহমানের নেতৃত্বে ওই হোটেলটিতে অভিযান চালানো হয়। এসময় অসামাজি কর্মকান্ডে লিপ্ত থাকার দায়ে এক খদ্দেরকে (৩৫) ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং এক নারী যৌনকর্মীকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়। অভিযানের সময় হোটের মালিক জাহাঙ্গির হোসেনের ছেলে রনি পালিয়ে যায়। পরে হোটেলের মূল ফটক সীলগালা করে দেয়া হয়।

আইনশৃঙ্গলা বাহিনী ইতিপূর্বে এ হোটেলে অসামাজিক কর্মকান্ডের অভিযোগে একাধিকবার অভিযান চালিয়েছিল এবং মালিককে একাধিকবার সতর্ক করে দিয়েছিল। হোটেলটি সীলগালা করায় স্থানীয় লোকজনের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

Previous articleবাউফলে ফেয়ার প্রাইজ কার্ড অনলাইন নিবন্ধনের নামে লাখ লাখ টাকার বাণিজ্য !
Next articleকালিহাতীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।