ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌরসভার ১৩নং ওয়ার্ডের মহানন্দা ব্রীজের টোল প্লাজার দক্ষিন পার্শের সড়ক ও জনপদ অফিস গামী পাঁকা রাস্তার উপর থেকে ০১টি ওয়ান শুটার গান,০১টি বিদেশি পিস্তল, ০২টি ম্যাগাজি ০৫ রাউন্ড গুলিসহ মোঃ আল আমিন (৩০) কে আটক করে র‍্যাব-৫এর একটি আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাইমহেশপুর গ্রামের মোঃ আকালু ও মোসাঃ চেমেলী বেগম (চামেলী) এর ছেলে।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৩ আগস্ট ২০২২ ইং তারিখে দিবাগত রাত ১১টা সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পৌরসভার ১৩নং ওয়ার্ডের মহানন্দা ব্রীজের টোল প্লাজার দক্ষিন পার্শে সড়ক ও জনপদ অফিস গামী পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্ব্বে্ একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে (ক) ০১টি ওয়ান শুটার গান (খ)০১টি বিদেশি পিস্তল (গ) ০২টি ম্যাগাজিন (ঘ) ০৫ রাউন্ড গুলি (ঙ)০১টি মোবাইল ফোন এবং (চ)০১টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ আল আমিন (৩০) পিতা- মোঃ আকালু, মাতা- মোসাঃ চেমেলী বেগম @ চামেলী গ্রাম- চাঁপাইমহেশপুর , ইউপি-গোবরাতলা, থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর ও জেলা -চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়।

Previous articleনিখোঁজ জেলেদের খোঁজে আড়ৎ ঘাটে স্বজনেরা, কান্নায় ভারী হচ্ছে আকাশ ও বাতাস
Next articleসওজ পাবনার সার্ভেয়ারের বিরুদ্ধে অভিযোগের তদন্ত প্রতিবেদন প্রকাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।