মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীকে ২টি ওয়ান শুটারগানসহ মোঃ মাইনুল (২৩) নামের এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটায় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন সেনাপুকুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। গ্রেফতার অস্ত্র ব্যবসায়ী মোঃ মাইনুল চাঁপাইনবাবগঞ্জ জেলার, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আতাহির গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে।

বুধবার (২৪ আগস্ট) বিকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, বুধবার দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া সেনপুকুর গ্রামে সন্দেহভাজন এক ব্যক্তি অবৈধ মালামালসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মোঃ মাইনুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগে তল্লাশী চালিয়ে ২টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, অবৈধভাবে অস্ত্র গুলি বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী নগরীতে এসেছিলো। এ ব্যপারে গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Previous articleমাহবুব তালুকদার ছিলেন একজন আদর্শ মানুষ: জি এম কাদের
Next articleসরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারকে ক্ষমতা বুঝিয়ে নির্বাচন দিতে হবে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।