বাংলাদেশ প্রতিবেদক: সাবেক নির্বাচন কমিশনার ও বিশিষ্ট্য লেখক মাহবুব তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, মরহুম মাহবুব তালুকদার ছিলেন একজন আদর্শ মানুষ। তিনি মানুষ গড়ার কারিগর হিসেবে জগন্নাথ কলেজ, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাকালে একজন আদর্শ শিক্ষক হিসেবে পরিচিতি পান।

বুধবার এক শোক বার্তায় মরহুম মাহবুব তালুকদারের রুহের মাগফিরাত কামনা করেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় তিনি আরো বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে অসীম সাহসিকতার পরিচয় দেন তিনি। শিল্পকলা একাডেমির মহাপরিচালক হিসেবে দেশের শিল্প-সাহিত্যে অসামান্য অবদান রেখেছেন। বিগত নির্বাচন কমিশনের একজন কমিশনার হিসেবে মাহবুব তালুকদার অবাধ, স্বচ্ছ ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান আয়োজন করতে আন্তরিকভাবে চেষ্টা করেছেন। শিশু সাহিত্যে অবদানের স্বীকৃতি হিসেবে তিনি বাংলা একাডেমী পুরস্কার লাভ করে প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

সাবেক নির্বাচন কমিশনার ও বিশিষ্ট্য লেখক মাহবুব তালুকদারের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো: মুজিবুল হক চুন্নু এমপি।

Previous articleইভিএমের বিষয়ে সিদ্ধান্ত ইসির নিজস্ব: সিইসি
Next articleরাজশাহীতে ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।