শফিকুল ইসলাম: জয়পুরহাটে জোসনা কুন্ডু (৬৫) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে জয়পুরহাট পৌর শহরের হরিবাসর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ওই বৃদ্ধার ছেলে নিশিত কুমার কুন্ডু (৩২) কে আটক করেছে। পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত জোসনা কন্ডু পৌর শহরের হরিবাসর মোড় এলাকার হরিকুন্ডুর স্ত্রী।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, ওই বৃদ্ধা নিজ বাড়িতে তার ছেলেসহ বাস করেতেন। দুপুরে দিকে স্থানীয়রা তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন এবং হত্যা রহস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলে সিআইডি, ডিবিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে। ওই বৃদ্ধার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে সে মাদকাসক্ত ছিলেন বলেও জানান পুলিশ সুপার।

Previous articleআরেকটি ১৫ই আগস্ট ঘটানোর জন্য আস্ফালন করছে ঘাতকরা: শিক্ষামন্ত্রী
Next articleদেশে ইউরিয়া সারের পর্যাপ্ত মজুদ রয়েছে: শিল্পমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।