বাংলাদেশ প্রতিবেদক: কলাপাড়ায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার সকালে টিয়াখালী ও ডাবলুগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফকারকৃতরা হলো সাদ্দাম গাজি (২০), তানজিল মুন্সী (১৯), রিপন মৃধা (২০) ও রনি মৃধা (২০)। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও একটি মাষ্টার কি(চাবি) উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার সকালে নির্মানাধীন আরপিসিএল এ কর্মরত আবুল বশার নামে এক শ্রমিকের একটি মোটসাইকেল চুরি হয়ে যায়। সে মৌখিক অভিযোগ জানালে পৌর শহরের বিভিন্ন স্থানে থানার বসানো সিসি ক্যামেরা পর্যালোচনা করে চোরক্রকে শনাক্ত করা হয়। বৃহস্পতিবার রাতে প্রথমে এ চক্রের মূল হোতা সাদ্দাম গাজি এবং তার দেয়া তথ্য মতে আজ সকালে বাকিদের গ্রেফতার করা হয়।

কলাপাড়া থানার ওসি মো: জসিম জানান, এঘটনায় আবুল বাশার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা পেশাদার চোর।

Previous articleফেসবুকে টিকটক ভিডিও আপলোড, শিক্ষিকাকে প্রকাশ্যে কান ধরে ওঠবস!
Next article৪৫ বছরের শিক্ষকের সাথে ৯ম শ্রেণির ছাত্রীর প্রেম, অতপর ধর্ষণ মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।