বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে নিজেরা বিদ্যুতের খুঁটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ভৈরব পৌরসভার হরিজন কলোনিতে বিদ্যুৎস্পৃষ্টে এ হতাহতের ঘটনা ঘটে।

মৃতরা হলেন দেব কুমার (১৪), মিলন লাল (৩৫) ও মোবারক (২৪)। তাদের মধ্যে দেব ও মিলন চাচাত ভাই। এছাড়া আহতরা হলেন আবদুল্লাহ, সকাল ও সানি। নিহতদের মধ্যে দেব কুমার ও মিলন লাল হরিজন কলোনির এবং মোবারক ভৈরবপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে ভৈরব পৌরসভার হরিজন কলোনিতে কয়েকজন মিলে একটি বিদ্যুতের খুঁটি নিজেরা সরানোর চেষ্টা করেছিল। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছয়জন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত অন্য তিনজনের মধ্যে একজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও দুইজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের বরেন্দ্র অঞ্চলে সার সংকট মোকাবেলায় ছুটির দিনেও কঠোর মনিটরিং
Next articleমুন্সীগঞ্জে কুণ্ডের বাজার ব্রিজে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।