মো. মিলন: “সঠিক তথ্য যাচাই না করে ডাকাত,খুনের মামলা আসামি হিসাবে আমার নিহত ছেলের নামে বদনাম করা হয়েছে। তা কাম্য নয়।খুনের মামলাগুলো ছিল মিথ্যা হয়রানীমুলক, যা কোর্টে প্রমানিত হয়েছে। আমি আমার ছেলের হত্যার সঠিক তদন্তে এসপি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করি, সেই সাথে হত্যাকারীদের ফাঁসি দাবী করছি।” কান্নাজরিত কন্ঠে কথাগুলো বলছিল নিহত আজিজুল ইসলামের পিতা মো. আব্দুল কাদির।

তার ছেলে সম্পর্কে সাংবাদিকদেরকে , আব্দুল কাদির আরো জানান তার ছেলে আজিজুল বাড়ীতে গরুর খামার,কৃষি কাজ ও ব্যবস্যা করতো। শ্যামগঞ্জ ঝারিয়া মোড়ে তার ব্যাবসা প্রতিষ্ঠান আছে । সে খারাপ হলে তার জানাজায় দুই-তিন হাজার লোক হতো না। উল্লেখ্য,শুক্রবার (১৯ আগস্ট) স্থানীয়রা সকালে মইলাকান্দা ইউনিয়নের উত্তর লামাপাড়া ব্রিজের নিচে লাশ ভেসে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। গৌরীপুর উপজেলার উত্তর লামাপাড়া ব্রীজের নিচ থেকে পুলিশ অজ্ঞাত লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম মোঃ আজিজুল ইসলাম পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের জালশুকা গ্রামের নিবাসী আব্দুল কাদিরের ছেলে।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের শেষে ঐ দিন রাতে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তরের করা হয়। পরে নিজ গ্রামে জানাজার শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ব্যাপারে গৌরীপুর থানায় নিহতের পিতা আব্দুল কাদির বাদী হয়ে মামলা করেন। মামলা নং৩৬১৫(৩)/১ তারিখ ২২-৮-২২। নিহত আজিজুল ইসলাম প্রসঙ্গে মহিষবেড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ হেকিম বলেন, “আজিজুল খুব ভাল ছেলে ও জনদরদী ছিলেন। আমার জানামতে সে কোন খারাপ কাজের সাথে জরিত ছিল না।” পূর্বধলা উপজেলার সন্তান কমান্ডের অন্যতম নেতা মোজাম্মেল হক জানান,”আজিজুল পরোপকারী, সমাজসেবক, ও ন্যায়বিচারের পক্ষে থাকতেন । মানুষের বিপদে আপদে ঝাপিয়ে পড়তেন। সঠিক ভাবে দেন দরবারে করতেন। স্বার্থাস্বেষীদের পথের কাঁটা সরানো জন্য এই হত্যাকান্ডে সাথে জড়িত দোষিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেয়া হউক”

“কান্নায় ভেঙে পড়লেন নিহত আজিজুলের স্ত্রী মারুফা আক্তার। তাঁকে ঘিরে এলাকাবাসী ও আত্মীয়স্বজন। সকলের চোখেই জল। স্বার্থান্বেষী ও কিছু কুচক্রমহল তাকে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে ফেলার চেষ্টা করতো। এমনকি তার জন্মের ৮/৯ বছরের আগের ঘটনায় তাকে আসামী করা হয়েছিল। তাকে ষড়যন্ত্রমুলকভাবে খুন হয়েছে।” তাদের মুখে একটাই দাবি, “অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করতে হবে। সকলের শাস্তি চাই। দোষী সকলের ফাঁসি চাই।”

Previous articleনোয়াখালীতে অটোরিকশায় আগুন, ২ বিএনপি নেতা আটক
Next articleচরমোনাই পীরের বক্তব্য সঠিক নয়: শিক্ষামন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।