বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ক্রেতা সেজে মাদক ব্যবসায়ীদের ধরলেন এএসপি

চান্দিনায় ক্রেতা সেজে মাদক ব্যবসায়ীদের ধরলেন এএসপি

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় ক্রেতা সেজে মাদক ব্যবসায়ীদের ধরলেন দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ফয়েজ ইকবাল। এ সময় বিপুল পরিমাণ গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল, মাদক বিক্রির টাকাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

শুক্রবার রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা বাস স্টেশনের পাশে ধানসিঁড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চান্দিনা ধাঁনসিড়ি এলাকার মাদক ব্যবসায়ী মহরম আলীর স্ত্রী আফিয়া বেগম (৩৫), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মো. হোসেনের স্ত্রী বিলকিছ বেগম (৩৮), চান্দিনা পৌর এলাকার বেলাশহর গ্রামের নূরুল ইসলামের ছেলে মো. রাসেল (৩৬) ও দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সোহেল মিয়া (২৮)। জানা যায়, চান্দিনা বাস স্টেশন সংলগ্ন একটি চা দোকানে দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার মাদক বিক্রি করে আসছিলেন মহরম আলী। তাকে এলাকার সবাই হাড্ডি বলেই চিনে।

শুক্রবার রাত ৮টায় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ফয়েজ ইকবাল দুই সহযোগীকে মাদক কেনার জন্য ছদ্মবেশে পাঠান। তারা ওই দোকান থেকে গাঁজা ও ফেন্সিডিল কেনার পর নিশ্চিত হয়ে এএসপি নিজেও সেখানে যান। সে সময় ওই দোকানে ও আশপাশে থাকা লোকজনদের মধ্যে কে মাদক বিক্রি করে আর কারা কিনে নেয় সব কিছুই গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে মাদক ব্যবসায়ীদের ধাওয়া করে আটক করেন। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশও অভিযানে অংশ নেয়। এ সময় ওই চা দোকান থেকে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধারের পর তাদের তথ্য অনুযায়ী পার্শ্ববর্তী একটি বাসায় অভিযান চালিয়ে সাড়ে ২১ কেজি গাঁজা, ১শ পিচ ইয়াবা ট্যাবলেট, ৪ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির প্রায় ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি মো. সাহাবুদ্দীন খান বলেন, আমি আজই (শুক্রবার) থানায় দায়িত্ব নিয়েছি। সার্কেল স্যারের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়। খবর পেয়ে আমরাও অভিযানে অংশ নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments