অতুল পাল: পটুয়াখালীর বাউফলে ২ কেজি গাঁজাসহ মো. ফয়সাল বেপারী (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শনিবার (২৭ আগস্ট) সকালে উপজেলার কালিশুরী ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ফয়সাল বেপারী উপজেলার কেশবপুর ইউনিয়নের মো. শাহজাহান বেপারীর ছেলে।

বাউফল থানা পুলিশ জানায়, ফয়সাল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশের চেষ্টা অব্যাহত ছিল। শনিবার সকালে গোপণ তথ্যের ভিত্তিতে এস. আই জাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে এবং তার কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করে। এসময় তার সাথে থাকা গাঁজা মকবুল নামের আরেকজন পালিয়ে যায়। গাঁজা মকবুলের বাড়ি কেশবপুরের সিকদার বাজারের পাশে। সে দীর্ঘদিন পর্যন্ত এলাকায় গাঁজার ব্যবসা করে আসছে। আটককৃত ফয়সাল জানায়, পাঁচ হাজার টাকার বিনিময়ে মকবুলের গাঁজার ব্যাগটি মমিনপুর বাজারে পৌঁছে দেয়ার কথা ছিল।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, ফয়সাল বেপারীর নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে । তাকে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে। অপরদিকর মকবুলকে আটকেররজন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleচান্দিনায় ক্রেতা সেজে মাদক ব্যবসায়ীদের ধরলেন এএসপি
Next articleশেখ হাসিনার গাড়িবহরে হামলার সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।