আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর থানায় নবাগত অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন সৈয়দ ইফতেখার হোসেন।

শনিবার (২৭আগস্ট)দুপুরে তিনি নতুন কর্মস্থল তাহিরপুর থানায় যোগদান করেন।বিদায়ী ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার আনুষ্ঠানিক ভাবে নবাগত ওসি সৈয়দ ইফতেখার হোসেন এর কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন।এসময় তাহিরপুর থানা পুলিশের পক্ষ হতে বিদায়ী ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার কে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ও নবাগত ওসি সৈয়দ ইফতেখার হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।নবাগত ওসি সৈয়দ ইফতেখার হোসেন এর পূর্বে সুনামগঞ্জ জেলা মাদকবিরোধী সেলের ইনচার্জ হিসাবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সদ্য যোগদানকৃত,তাহিরপুর থানার নবাগত অফিসার ইন-চার্জ ওসি সৈয়দ ইফতেখার হোসেন বলেন,পুলিশ জনগণের সেবক,আপনাদেরকে সাবেক ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার স্যার দীর্ঘদিন সেবা দিয়ে গেছেন। আজ থেকে আমি আপনাদের সেবায় নিয়োজিত হলাম।আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। তাহিরপুর থানার দরজা আপনাদের সবার জন্য সবসময় খোলা আছে।

বিদায়ী ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার বলেন, বদলি সুত্রে আমি আপনাদের থানা হতে নতুন কর্মস্থল সুনামগঞ্জ ডিএসবিতে যোগদান করতে চলেছি।আপনারা আমার মণিকোঠায় স্থান করে নিয়েছেন। বলতে দ্বিধা নেই আজ আপনাদেরকে ছেড়ে যেতে খুব কষ্ট হচ্ছে। উনি অফিসার ইন-চার্জ হিসাবে দায়িত্ব পালন করতে গিয়ে পেশাগত দায়িত্বের খাতিরে অনেক সময় আমাকে কঠোর ও কর্কশ আচরণ করতে হয়েছে। কিন্তু সবসময় আমি চেয়েছি তাহিরপুর ভাল থাকুক। সর্বোপরি চেয়েছিলাম অপরাধমুক্ত থানা এলাকা গড়তে। কতটুকু পেরেছি সেই মূল্যায়ন ভার আপনাদের হাতে। বিদায় বেলায় আমি আপনাদের সকলের কাছে সবিনয়ে অনুরোধ করছি-আমার আমার জ্ঞাত অজ্ঞাত এমন কোন আচরণে আপনারা কষ্ট পেয়ে থাকলে, বিদায় বেলায় নিজ উদারতায় আমাকে ক্ষমা করে দিবেন।আমি আপনাদের সকলের মঙ্গল কামনা করছি।

Previous articleহাতীবান্ধায় ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক
Next articleরোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসেন গ্রুপের ৫ সদস্য আটক: ৪ লাখ ১০ হাজার ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।