ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দুই নৈশপ্রহরীকে আম গাছে বেঁধে রেখে এক রাতে ১০টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার গভীর রাতে জেলার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরামোড় বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১ নৈশ প্রহরীকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, একদল ডাকাত শনিবার রাত ২টার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরামোড় বাজারে ২ নৈশ প্রহরীকে ধরে বাজারের কাছেই একটি আমগাছে রশি দিয়ে বেঁধে রেখে গার্মেন্টস, কীটনাশক, চাল, টেলিকম প্রভৃতি ১০টি দোকানের তালা কেটে বেশ কিছু মালামাল ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমাস আলী সরকার জানান, শনিবার রাত ২টার দিকে ১০টি দোকানে ডাকতির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে, অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে মালামাল উদ্ধার করার চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাজারের একজন নৈশ প্রহরীকে থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি।

Previous articleজয়পুরহাটে ডেইরি ফার্মারদের সমাবেশ ও খামারিদের সংবর্ধনা
Next articleনোয়াখালীতে বিএনপির যুগ্ম মহাসচিব খোকনসহ ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।