বাংলাদেশ প্রতিবেদক: প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা বলেছেন, দুধ-মাংসে দেশকে স্বয়ংসম্পূর্ণ করতে খামারিদের ঘরে ঘরে সেবা পৌঁছে দেয়া হচ্ছে। বড় বড় প্রকল্পের মাধ্যমে এই কাজগুলো করা হচ্ছে। নিজেরা দুধ-মাংসে স্বয়ং সম্পূর্ণ হওয়ার পর আমরা রপ্তানির দিকে নজর দেবো।

শনিবার সন্ধ্যায় জয়পুরহাট জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জয়পুরহাট ডেইরী ফার্মারস এসোসিয়েশন আয়োজিত খামারি সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার পারভেজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ড. নজরুল ইসলাম, জয়পুরহাট সহকারি পুলিশ সুপার তরিকুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান, প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের চীফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর গোলাম রব্বানী, বাংলাদেশ ডেইরি এসোসিয়েশনের রাজশাহী বিভাগীয় সহসভাপতি আলী আজম শিবলী, সাধারন সম্পাদক শাহ ইমরান, জয়পুরহাট ডেইরি এসোসিয়েশনের সভাপতি শাদমান আলিফ মীম জয় প্রমূখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে জেলার ১০ জন সফল গো-খামারীকে সংবর্ধনা প্রদান করা হয়। শেষে সাস্কৃতিকঅনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হয় ।

Previous articleশিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আর্দশ ছড়িয়ে দিতে রংপুরে ৫০টি স্কুলে গ্রাফিক নভেল মুজিব বিতরণ
Next articleচাঁপাইনবাবগঞ্জে নৈশ প্রহরীকে বেঁধে রেখে ১০টি দোকানে ডাকাতি, ১ নৈশ প্রহরী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।