স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর দাশুড়িয়ায় পুত্রবধূকে ধর্ষন প্রচেষ্টার অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে।

রবিবার (২৮ আগষ্ট) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (২৭ আগষ্ট) রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুর দেবেন আলম তার পুত্রবধু স্মৃতি খাতুন (১৯) কে তার ঘরে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামীকে (ঢাকায়) জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ তালাকের হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে গতকাল রবিবার সকালে স্মৃতি খাতুন বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়।

ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধু স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে গতকাল রবিবার সন্ধ্যায় ভুক্তভোগী স্মৃতি তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুড় দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ৯ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
রবিবার রাত ১১.৪৫ এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত আলমকে জিজ্ঞাসাবাদ করছিলো পুলিশ।

এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শেষ পর্যন্ত রাত সাড়ে ১২টায় লম্পট শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

Previous articleতাহিরপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
Next articleডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে জবি শিক্ষার্থী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।