শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা

বাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা

অতুল পাল: পটুয়াখালী জেলা পরিষদের সহযোগিতায় বাউফল উপজেলা প্রশাসনের আয়াজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আল আমিনের সভাপতিত্বে ওই আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব মো. খলিলুর রহমান মোহন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা শামসুল আলম মিয়া,বীর মুক্তিযাদ্ধা আবুল কালাম খান,বীর মুক্তিযাদ্ধা শাহজাহান মিয়া, প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম, সাবেক জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে বীর মুক্তিযাদ্ধা, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জাম মসজিদের ইমাম মাও.মো. রহমতউল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments