আহম্মদ কবির: সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়সহ বিভিন্ন কার্যালয় পরিদর্শন করেন,সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।

আজ (২৯আগস্ট) রবিবার দুপুরে নবগঠিত মধ্যনগর উপজেলার,উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়সহ,মধ্যনগর থানা,মধ্যনগর সদর ও চামরদানী ইউনিয়ন পরিষদ কার্যালয়,ইউনিয়ন ডিজিটাল সেন্টার,মধ্যনগর ইউনিয়ন ভূমি অফিস, মধ্যনগর মুক্তিযোদ্ধা কমান্ড অফিস এবং মধ্যনগর বাজার পরিদর্শন করেন তিনি।এসসময় তিনি সংশ্লিষ্ট অফিসের বিভিন্ন কার্যক্রম ও তাদের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও তিনি টাঙ্গুয়ার হাওরে পর্যটকবাহী নৌযানে ডাস্টবিন বিতরণ কার্যক্রম উদ্বোধন ও হাওর পাড়ে হিজল করচের গাছের চারা রোপণ করেন।এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফতিসাম প্রীতি, মোহন মিনজি,মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ মোঃ জাহিদুল হক,মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাসেল আহমদ প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleনোয়াখালীতে আ.লীগ-বিএনপির সংঘর্ষ, পুলিশসহ আহত ২০
Next articleজ্বালানি তেলের দাম লিটারে ৫ টাকা কমানোর সিদ্ধান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।