শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাহাতিয়াতে ডিজেল জব্দ ও ইয়াবাসহ গ্রেফতার ১

হাতিয়াতে ডিজেল জব্দ ও ইয়াবাসহ গ্রেফতার ১

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়ায় ৪৯৫ পিস ইয়াবাসহ নবীর উদ্দিন (৫৩) নামে এক মাদক মাদক কারবারিকে গ্রেফতার ও এক হাজার চারশত লিটার অবৈধ ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নলচিরা ঘাট এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ডিজেল জব্দ করে কোস্টগার্ড। এর আগে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার হাতিয়া পৌরসভার চরকৈলাশ পাঁচবিঘা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নবীর উদ্দিন ওই এলাকার মৃত ওলী উল্যাহর ছেলে।

হাতিয়া কোস্ট গার্ডের দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কেএম শফিউল কিঞ্জল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান চালিয়ে এক হাজার চারশত লিটার ডিজেল জব্দ করা হয়। অভিযান টের পেয়ে অবৈধ ডিজেল ব্যবসায়ীরা পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে হাতিয়া পৌরসভার চরকৌলাশ পাঁচবিঘা এতিমখানা সংলগ্ন এলাকা থেকে হাতিয়া কোস্ট গার্ড ৪৯৫ পিস ইয়াবাসহ এক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে তাকে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments