লিটন মাহমুদ: বাংলাদেশের জন‌প্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির সেরা প্রতিনিধি খেতাব অর্জন করে বাংলা টিভির জেলা প্রতিনিধি রুবেল মাদবর।

এসময় তাকে সম্মাননা স্বীকৃতি হিসেবে টেলিভিশনের পক্ষ থেকে সনদ প্রদান করা হয়। গত বুধবার বিকেল ৫ টার দিকে মৌচাক বাংলা টিভি নিজস্ব ভবনে এর আয়োজন করা হয়। এছাড়াও দেশের বাহিরে ইতালি প্রতিনিধি, কুয়াকাটা প্রতিনিধি সহ দুইজন ফটো সাংবাদিক কে ভালো কাজের স্বীকৃতি সনদ প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে বিগত দিনে দেশে-বিদেশে ডিজিটাল প্লাটফর্মে যারা ২০২২ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ভালো পারফর্ম করায় এ সম্মাননা হিসেবে সনদ প্রদান করেন।

এর আগে বাংলা টিভির ডিজিটাল প্লাটফর্ম কে আরো মানসম্মত ও দর্শকপ্রিয়তা বাড়াতে বাংলা টিভির স্টুডিও থেকে সরাসরি প্রতিনিধিদের নিয়ে একটি জুম মিটিংয়ের আয়োজন করা হয়।

এতে ব্যবস্থাপনা পরিচালক, ডিজিটাল বিভাগ এবং ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল ডেস্ক ইনচার্জ বক্তব্য রাখেন।

রুবেল মাদবর কে সম্মানীত করায় বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক ও পরিচালক মীর নূর উস শামস শান্তুনু প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Previous articleবাউফলে ইউপি সচিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ
Next articleজয়পুরহাটে ১২ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ও ৪টি ওয়ান শুটারগান উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।