এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ২নং ওয়ার্ডের কাদির সর্দার বাড়ির মোঃ রফিজলের প্রতিবন্ধী মেয়ে মমতাজ (১৮) নির্যাতনের অভিযোগ করেছেন একই এলাকার বশিরের ছেলে শরিফের বিরুদ্ধে।

শুক্রবার ২ সেপ্টেবর সকালে কাচিয়া ২নং ওয়ার্ডে এঘটনা ঘটে। পরে তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সরেজমিনে গিয়ে জানা গেছে, ভুক্তভোগীর জমি জমা নিয়ে বাড়ির প্রত্যেকের সাথে মামলা রয়েছে। এদিকে ভুক্তভোগী দরিদ্র ও অসহায় বিদায় একই বাড়িতে কোনঠাসা হয়ে বসবাস করছেন। অসহায় এ পরিবারটি ভাঙ্গা ও ছালা ঝুলিয়ে একটি ঘরে মানবেতর জীবনযাপন করছেন।

ভুক্তভোগী ও পরিবারের লোকজন বলেন, শরিফ সকালে ভুক্তভোগীর স্বামীকে মারধর করলে সে তার স্বামীর কাছে গেলে তাকে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে ও গালে থাপ্পড় মারে। এছাড়াও বিভিন্ন সময় ঘরে ঢুকে শরীরের বিভিন্ন অংশে হাত দেয়। এমটাই অভিযোগ করে পরিবারের লোকজন স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের হস্তক্ষেপে সঠিক বিচারের দাবি জানান।

এবিষয়ে অভিযুক্ত শরিফকে প্রথমে না পাওয়া গেলে তার মায়ের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন শরিফ বাড়িতে নাই । শরিফ মোবাইল চালায় না।

কাচিয়া ২নং ওয়ার্ডের মেম্বার আইয়ুব আলী বলেন, উভয় পক্ষ আমাকে মানলে বিস্তারিত জেনে মিমাংসা করার চেষ্টা করবো।

বোরহানউদ্দিন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বাহাউদ্দিন এবিষয়ে বলেন, আমাদের যতটুকু সম্ভব আমরা তার পাশে থেকে সহযোগিতা করবো।

Previous articleশাহজাদপুরে সাবেক এমপি হাসিবুর রহমান স্বপনের মৃত্যুবার্ষিকী পালিত
Next articleকলাপাড়ায় আ’লী নেতা ও ইউপি সদস্যকে কুপিয়ে-হাতুরি দিয়ে পিটিয়ে গুরুতর জখম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।