বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে চার কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১ লাখ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃত মো.আরিফ হোসেন (২৩) কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নগরী পাড়ার মৃত আমির হোসেনের ছেলে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর (এসপি) মো.শহীদুল ইসলাম। এর আগে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে সোনাইমুড়ীর চাষীরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসপি আরও বলেন, মাদক কারবারি বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা নিয়ে অবস্থানকালে চাষীরহাট বাজারের নোয়াখালী- কুমিল্লা মহাসড়কের রাস্তার পূর্ব পাশে মেসার্স ফাহিম বেরাটিস স্টোরের সামনে থেকে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি আরফিকে গ্রেফতার করা হয়। এসময় তার থেকে ৪ কেজি গাঁজাজা জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleশার্শায় সোনা পাচারকারীদের সাথে পুলিশের গোলাগুলি: নিহত ১, আটক ২
Next articleকলাপাড়ায় সুষম সার ব্যবহারে কৃষক সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।