মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে হারিয়ে যাওয়া মোছা পলি খাতুন (৯) ও মোঃ জিসানকে (৬) তাদের মায়ের কাছে ফিরেয়ে দিয়েছে শাহমখদুম থানা পুলিশ। নিখোঁজ সন্তানদের ফিরে পেয়ে আনন্দে আত্মহারা মা মোছাঃ জোসনা বেগম। রোববার (৪ সেপ্টম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রফিকুল আলম।

তিনি জানান, রাজশাহী মহানগরীর মোছাঃ জোছনা বেগমের সাথে তার স্বামী পলাশের বিবাহ বিচ্ছেদ হয়। জোসনা বেগম মেয়ে মোছাঃ পলি খাতুন (৯) ও ছেলে মোঃ জিসানকে (৬) নিয়ে চন্দ্রিমা থানার চৌধুরী পাড়ার এলাকায় বসবাস করতেন। গত (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সাথে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে। এদিকে জোসনা বেগম তার ছেলে মেয়েকে আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে মহানগরীর শাহমখদুম থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। ওই জিডির পর এসআই মোঃ মমতাজ উদ্দিন কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেল স্টেশন এলাকা হতে শিশু দুটিকে উদ্ধার করে। এরপর শাহমখদুম থানাতে শিশু দুইটিকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়।

নিজ ছেলে মেয়েকে ফিরে পেয়ে মা জোসনা বেগম অত্যন্ত আনন্দিত। তিনি-সহ তার নিকট আত্মীয়রা শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Previous articleচতুর্থ শিল্প বিপ্লবের যুগে বেশি দক্ষতা অর্জন করতে হবে: বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী
Next articleআক্কেলপুরে ব্রীজ উদ্বোধন ও গাছের চারা বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।