মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে ব্রীজ উদ্বোধন ও গাছের চারা বিতরণ

আক্কেলপুরে ব্রীজ উদ্বোধন ও গাছের চারা বিতরণ

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে হাস্তাবশন্তপুর আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত দুই পারের মানুষের পারাপারের সুবিধার্থে বিলের একটি সাইটে গ্রার্ডার ব্রিজের উদ্বোধন ও এক হাজার আমের গাছের চারা বিতরণ করা হয়েছে।

আজ রেরবার বেলা ১২ টার সময় উপজেলার হাস্তাবশন্তপুর আশ্রয়ণ প্রকল্প-২ মানুষের বিল পারাপারের জন্য একটি গ্রার্ডার ব্রিজ উদেবাধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী। ব্রিজটি উদ্বোধনের পরে হাস্তাবশন্তপুর আশ্রয়ণ প্রকল্প-২ এর ৮৫টি পরিবারের মাঝে বিভিন্ন প্রজাতির এক হাজার পিছ আম গাছের চারা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী একটি আম গাছের চারা রোপন করেন। উপজেলা নিবার্হী কর্মকর্তা এস এম হাবিববুল হাসান বলেন,এই ব্রীজের মাধ্যমে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকৃত দুই পারের মানুষের একটি মহা মিলনরে সুচনা হল। ছবি আছ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments