সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে সাফিয়া আক্তার (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রীর গলায় ছেঁড়া অর্ধ ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নে বেতজুড়ী এলাকার মহিলা মোড়ে আম গাছের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাফিয়া আক্তার উপজেলার মাওনা ইউনিয়ন বেতজুরী এলাকার সৌদি প্রবাসী
মো. সাইদুল মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।তিনি এলাকার খান টেক্সে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, মহিলা গরু চড়াতে যাওয়ার সময় হঠাৎ শব্দ শুনতে পান,কাছে গিয়ে গলায় ওড়না পেচানো মরদেহ দেখতে পায় এবং বাকি ওড়না আম গাছের ডালে বাঁধা ছিল।পরে স্থানীয়রা পুলিশ খবর দিলে মরদেহ উদ্ধার করে।

তবে কী কারণে সাফিয়া আত্মহত্যা করেছেন, সে বিষয়ে তার পরিবারের লোকজন জানিয়েছেন,পাশের বাড়ি হাসান বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব ও ব্ল্যাকমেইলিং করত হয়তো ওই কারণে আত্মহত্যার করে থাকতে পারে।

এ ব্যাপারে হাসানের বাড়িতে গিয়ে হাসানকে না পেয়ে বউ বিউটির কাছে জানতে চাইলে বলেন, আমার জামাই অনেক ভালো আমি তার সাথে সংসার করি, আমি জানি সে কেমন সে কখনোই কোন মহিলার দিকে বাজে নজর দেয় না তাকে শুধু শুধু ফাঁসানো হচ্ছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, দুপুর দেড়টার দিকে নিজ রাড়ির থেকে ২০০ গজ দূরে আমরা গলায় ছেঁড়া ওড়না পেচানো লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছি না।সকল আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে মহিলার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।ময়না তদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে হত্যা না আত্মাহত্যা।পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Previous articleঅতিরিক্ত খাদ্য মজুদ করার নির্দেশ প্রধানমন্ত্রীর
Next articleটাঙ্গাইলে ৩৩৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।