মিজানুর রহমান বুলেট: কুয়াকাটায় ইউএনওর সামনে পৌর মেয়র ও তার লোকজনের ওপর হামলা চেষ্টা ও প্রাণনাশে হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার সকালে কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে পৌর মেয়রের ভাতিজা আবুবক্কর হাওলাদার লিখিত বক্তব্যে দেন।

এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র ও তার ভাই ইউপি চেয়ারম্যানের দক্ষিণ হস্ত হিসেবে পরিচিত কুয়াকাটা পৌর যুবলীগ নেতা রফিক ফরাজীকে দায়ি করা হয়। ওমমএস এর চাল বিতরণে অনিয়ম তদন্তে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত হয়ে সেখানে পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার ও তার পরিবারের সদস্যদের হেনস্তা ও প্রাণনাশের হুমকি দেয় রফিক বাহিনী। শুক্রবার রাত ৯টার দিকে কুয়াকাটা পৌরসভার তুলাতলীর এ ঘটনায় সাবেক পৌর মেয়র আ: বারেক মোল্লা ও তার ভাই লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার ইন্দন ছিল বলেও দাবি করা হয়। পরে ইউএনওর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেছেন।

এ ঘটনায় সাবেক পৌর মেয়র ও কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা বলেন, উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এখানে প্রাণনাশের হমকির ঘটনা বা কাউকে হেনস্তা করা হয়নি।

Previous articleশেখ হাসিনার জনপ্রিয়তা দেখে বিএনপি মনঃকষ্টে ভুগছে: কাদের
Next articleউল্লাপাড়ায় সার নিয়ে জোরদার মনিটরিং
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।